September 19, 2024, 5:09 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বগুড়ায় কর্মবিরতিতে পল্লী বিদ্যুতের কর্মকর্তা-কর্মচারীরা।

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: পল্লী বিদ্যুৎ বোর্ডের শোষণ-নির্যাতন বন্ধ, অভিন্ন চাকুরী বিধি-পে স্কেল বাস্তবায়ন, বিশেষ প্রণোদনা, শুক্রবার ও শনিবার ছুটি, চিকিৎসা বিলসহ ১৪দফা দাবিতে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি পালন করছেন বগুড়ার শাজাহানপুরে পল্লী বিদ্যুৎ সমিতি-২ কর্মকর্তা-কর্মচারীরা।

সোমবার সকাল ১১টা থেকে বগুড়ার শাজাহানপুরে হেলেঞ্চাপাড়া পল্লী বিদ্যুৎ সমিতি-২ সদরদপ্তরের সামনে বিক্ষাভ ও প্রতিবাদ সভা করেন তারা।

পল্লী বিদ্যুৎ সমিতি-২ আওতায় জেলার ৬ টি উপজেলা, ৫’শতাধিক কর্মকর্তা-কর্মচারী এ কর্মসূচি পালন করছেন।
আন্দোলনকারীরা জানান, পল্লী বিদ্যুতায়ন বোর্ড দীর্ঘদিন পল্লী বিদ্যুৎ সমিতির জনবলের সঙ্গে বৈষম্যমূলক আচরণ করছে। এর প্রতিবাদ করায় কয়েকজন কর্মকর্তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছে বোর্ড। এরই পরিপ্রেক্ষিতে সারাদেশে বিদ্যুৎ ব্যবস্থা সচল রেখে কর্মবিরতি পালন করছেন তারা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com